নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া:
লোহাগাড়ার বটতিল স্টেশনে অভিযান চালিয়ে বিভিন্ন দোকান দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করা, বেশিদামে বিক্রি এবং মালামাল ক্রয়ের চালানপত্র দেখাতে না পারায় ৭ দোকানীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৮ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাসান আমিরাবাদ বটতলি স্টেশনে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে এ অভিযান পরিচালনা করেন।

জরিমানা আদায়কৃত প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে মাংসের দোকান, মুরগীর দোকান, ডিমের দোকান, সবজির দোকান এবং পাইকারি মুদি দোকান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  মুহাম্মদ ইনামুল হাসান বলেন, নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। শুক্রবার দিন ব্যাপী অভিযান পরিচালনা করে দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করা, বেশি দামে পণ্য বিক্রি এবং মালামাল ক্রয়ের চালানপত্র দেখাতে না পারায় সাতটি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করে  সতর্ক করা হয়েছে।

অভিযানকালে উপজেলা সেনিটারি ইন্সপেক্টর সরওয়ার কামাল, ছাত্র সমাজের প্রতিনিধি, উপজেলা পরিষদের স্টাফ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।